Admission

Admision Form

আমাদের প্রত্যেক স্টূডেন্ট প্রথম মাসে ইনকাম করে ১০/১২ হাজার টাকা এবং ৪ মাস পর থেকে প্রতি মাসে ৩০ হাজার টাকার বেশী ইনকাম করে । গত ১ বছর ধরে আমাদের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে আমাদের হাজার হাজার সাকসেসফুল স্টূডেন্টদের রেকর্ড পাবেন ।

যেভাবে আমাদের ক্লাস ও সাপোর্ট হয়:

১. ভর্তি হওয়ার পর অর্থাৎ পেমেন্ট করার সাথে সাথে আপনি একটি ইমেইল পাবেন । এই মেইলে আমাদের সিক্রেট সার্ভার থেকে ১০ টা কোর্সের সকল প্রিমিয়াম টিউটোরিয়ালের ডাউনলোড লিংক পাবেন এবং আমাদের অনলাইন ক্লাস ও অনলাইন সাপোর্ট এ যুক্ত হওয়ার লিংক পাবেন । সাথে সাথেই আমাদের ক্লাস ও সাপোর্ট এ যুক্ত হতে পারবেন। যতদিন আপনার মাসিক ইনকাম ৩০ হাজার টাকা না হচ্ছে ততদিন আপনি আমাদের ক্লাস করতে পারবেন এবং সাপোর্ট পাবেন ।

বিদ্র: কুরিয়ারে কোন ডিভিডি বা পেন ড্রাইভ পাঠানো হয় না ।

২. ক্লাস :
প্রতি – রবি, মঙ্গল ও বৃহষ্পতিবার রাত ৯ টা থেকে ১১ টা
( সকল ক্লাস নেন শুধুমাত্র ফাউজুল আজিম স্যার )

৩. সাপোর্ট:

প্রতিদন ক্লাস শেষ এ আমি সাপোর্ট দিয়ে থাকি এবং ১৮ ঘন্টা প্রতিদিন আমাদের সাপোর্ট চালু থাকে।

লাইভ সাপোর্ট এ প্রত্যেক স্টূডেন্টের কম্পিউটারে ঢুকে যে কোন সমস্যা মুহুর্তেই সমাধন করা হয় ।

এই ক্লাস করে ও সাপোর্ট নিয়ে আমাদের প্রত্যেকটা স্টূডেন্ট প্রথম মাসে ইনকাম করে ১০ থেকে ১২ হাজার টাকা এবং প্রতি মাসে ইনকাম বাড়তে থাকে । ৩ থেকে ৪ মাস পর থেকে আমাদের সকল স্টূডেন্ট প্রতি মাসে ৩০ হাজার টাকার বেশী ইনকাম করতে থাকে । গত ১ বছর ধরেই এইভাবে চলছে।

আমাদের ইউটিউব চ্যানেলে ২০১৯ সাল থেকে সকল সাকসেসফুল স্টূডেন্টের রেকর্ড পাবেন । ( চ্যানেলের লিংক নিচে দেয়া আছে )

৪. গ্রূপ ডিসকাশন: তাছাড়া গ্রূপ ডিসকাশনের জন্য আমাদের ৪ টি গ্রূপ ডিসকাশন রুম প্রতিদিন ২৪ ঘন্টা খোলা থাকে । ইউরোপ আমেরিকা ইন্ডিয়া সহ সারা বিশ্বের বিভিন্ন দেশ থেকে এবং বাংলাদেশের ৬৪ জেলা থেকে আমাদের স্টূডেন্টের সাথে লাইভ ডিসকাশন করে যে কোন প্রবলেম সলভ করতে পারবেন ।

৫. সাবকন্ট্রাক্ট জব প্রোভাইড ।

৬. যে কোন প্রিমিয়াম ও দামী সফটওয়্যার ফ্রি’তে প্রোভাইড

৭. পৃথিবীর যে কোন দেশ থেকে পেমেন্ট প্রসেসিং

৮. উপরোক্ত সিস্টেমগুলো গত ১ বছর ধরেই চলছে ।

আমাদের কোর্সে কি কি কাজ শিখানো হয় :

১. ডিজিটাল মার্কেটিং,গ্রাফিক্স ডিজাইন , ইত্যাদি কাজটি শিখানো হয় ।

এই কাজটি সবচাইতে বেশী পওয়া যায়, বেশী সেলারী পাওয়ার যায়, সহজ কাজ, খুব বেশী কম্পিউটার এবং ইংলিশ জ্ঞান লাগে না, নতুনদের জন্য উপযুক্ত ।

এই ডিজিটাল মার্কেটিং এবং গ্রাফিক্স ডিজাইন কাজটি করেই আমাদের প্রত্যেকটা স্টূডেন্ট প্রথম মাসে ইনকাম করে ১০/১২ হাজার টাকা এবং ৩ থেকে ৪ মাস পর থেকে প্রতি মাসে ৩০ হাজার টাকার বেশী ইনকাম করতে পারে ।

এই একটি কাজই শিখানো হয় কিন্তু ১০০ % প্রফেশনাল লেভেলে শিখানো হয় ।

ডিজিটাল মার্কেটিং যদি একটি বই হয় তবে এর চ্যাপটার গুলো হল : অন পেইজ এস.ই.ও, অফ পেজ এস.ই.ও ,গুগল টপ রেংকিং, ফেসবুক মার্কেটিং, ইউটিউব মার্কেটিং, এফিলিয়েটস মার্কেটিং, ওয়েব ডিজাইন ইত্যাদি । এই কাজগুলো ঠিক ততটুকু শিখানো হয় যতটুকু আমাদের ডিজিটাল মার্কেটিং কাজের সাথে প্রাসঙ্গিক । মূল উদ্দেশ্য এক মাসের মধ্যে ইনকাম শুরু করা ।

*মোট ৮টি মার্কেটপ্লেসে কিভাবে কাজ পাবেন তার বিস্তারিত শিখানো হয়েছে – Upwork, Freelancer, Guru, Fiverr, Craigslist, People Per Hour, Microworkers.

এছাড়া কিভাবে এমাজন, গুগল ও ফেসবুক থেকে স্বাধীনভাবে আয় করবেন তাও বিস্তারিতভাবে শিখানো হয়েছে । মূল লক্ষ্য হল ইনকাম করা । সেজন্য যে কাজের যতটুকু শিখা দরকার সাজেশন করে ঠিক ততটুকু শিখানো হয় ।

কিভাবে ভর্তি হবেন:

কোর্স ফি একসাথে ২০০০০ টাকা পেমেন্ট করতে হবে । ( তবে কেউ চাইলে ১০০০০ টাকা দিয়ে ভর্তি হতে পারবে এবং বাকী টাকা পরবর্তি  মাস এর মধ্যে ইন্সটলমেন্টে পরিশোধ করতে হবে । এই সুযোগ যে কোন সময় বন্ধ হয়ে যেতে পারে।

——————————————————-

আমাদের অনলাইন কোর্সে সবাইকে ভর্তি করাই না । যাদের লক্ষ্য টুকটাক ইনকাম করে পকেট খরচ চালানো তাদেরকে এডমিশন নিতে হবে না, কোন খরচ করতে হবে না । তারা আমাদের ইউটিউব ও ফেসবুকের ফ্রি ভিডিওগুলো দেখেই ইনকাম শুরু করতে পারবেন ।

যারা নিশ্চিতভাবে জানে এবং বুঝে ফ্রিল্যান্সিং সরকারী চাকরীর চাইতে বেটার এবং এটাকেই জীবনের একমাত্র প্রফেশন হিসেবে নিতে চায় এবং স্থায়ীভাবে প্রতিমাসে ৫০ হাজার টাকার বেশী ইনকাম করতে চায় শুধুমাত্র বেছে বেছে তাদেরকেই ভর্তি করানো হয় ।

ভর্তি হওয়ার পর কোন স্টূডেন্ট যদি ১ম মাসে ১০/১২ হাজার টাকা ইনকাম করতে না পারে তবে তাকে ১২ হাজার টাকা ভাতা দেয়া হয় । শর্ত হল আপনি যে আসলে সিরিয়াসলি চেষ্টা করেছেন তার প্রমাণ দিতে হবে ।

——————————————————-

কিভাবে পেমেন্ট করবেন :

১. জাষ্ট  আমাদের নিচের ব্যাংক / বিকাশ/একাউন্টে ২০০০০ টাকা  জমা করুন:

বিদ্র: এই নাম্বারগুলো ছাড়া অন্য কোন বিকাশ নাম্বারে বিকাশ করলে গ্রহণযোগ্য হবে না । আমাদের কোন অফিস স্টাফ আপনাকে ভিন্ন কোন নাম্বার দিবেন না ।

বিদ্র: নাম্বারগুলো ১০০% সঠিক । তাই টাকা পাঠানোর আগে ফোন করতে হবে না । আর নিচের নাম্বারগুলো শুধুই বিকাশ নাম্বার । এগুলোতে ফোন রিসিভ করা হয় না । 

Bkash  personal:  01746774761

———————————-

টাকা জমা দেয়ার পর   বিকাশ মেসেজের স্ক্রীণশট ও আপনার নাম ঠিকানা  নিচের  এডমিশন বাটনে সাবমিট করতে হবে । 

Admision Form

Proudly powered by Online Earning Tips | Theme: Online Earning Tips by SpiceThemes